thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

নীলফামারী জেলা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৯:৫২:৪৯
নীলফামারী জেলা রির্পোটার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে জেলা রিপোর্টাস ইউনিটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা রিপোর্টাস ইউনিটির আয়োজনে সংগঠনের কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসে সমবেত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমিতে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববি ১২ পাউন্ডের একটি কেক কেটে প্রতিষ্ঠাবাষির্কীর শুভ উদ্বোধন করেন।

এ সময় অধ্যক্ষ সারোয়ার হোসেন মানিক, অধ্যাপক শহিদুল ইসলাম, বিটিভির জেলা প্রতিনিধি মো. নুরুল ইসলাম, ইনকিলাব প্রতিনিধি মোশারফ হোসেন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুল বারী, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি পারভেজ উজ্জল, জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি লেমন তালুকদার, জেলা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক মো. আল-আমিন, ডেসটিনির নীলফামারী প্রতিনিধি আব্দুর রশিদ, দি বাংলাদেশ টুডের স্টাফ রিপোর্টার সাদিক উর রহমান শাহ স্কলার, আব্দুল্লাহ আল মামুন, আবু হাসান, সাইফুল ইসলাম মানিক ও রেজাউল করিম রঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর