thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আইপিএলে অবিক্রীত তামিম-তাসকিনরা

২০১৭ ফেব্রুয়ারি ২০ ১৯:৫৪:১৪
আইপিএলে অবিক্রীত তামিম-তাসকিনরা

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে দল পায়নি বাংলাদেশ জাতীয় দলের ছয় ক্রিকেটার। সোমবার (২০ ফেব্রুয়ারি) বেঙ্গালুরুতে অনুষ্ঠিত আইপিএলের দশম আসরের নিলামের তালিকায় তাদের রাখা হলেও শেষ পর্যন্ত অবিক্রীতই থেকে গেছেন তারা।

নিলাম তালিকায় ছয় ক্রিকেটারের মধ্যে ছিলেন টাইগার ওপেনার ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবাল, অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ, টি২০ স্পেশালিস্ট খ্যাত টাইগার ব্যাটসম্যান সাব্বির রহমান, উইকেট কিপার কাম ব্যাটসম্যান এনামুল হক, টাইগার পেস বোলার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। নিলামে যাদের প্রত্যেকেরই ভিত্তিমূল্য ছিল ৩০ লাখ রুপি।

উল্লেখ্য, আইপিএলের নবম আসরে টাইগার ক্রিকেটারদের মধ্যে নিলাম তালিকায় ছিলেন মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ। কিন্তু সেখান থেকে রেকর্ড মূল্যে শুধুমাত্র সে আসরে জায়গা পান কাটার মাস্টার খ্যাতি পাওয়া টাইগার পেসার মুস্তাফিজ। সে আসরে ১ কোটি ৪০ লাখ রুপিতে হায়দরাবাদ সানরাইজার্স কিনে নিয়েছিল ২১ বছর বয়সী এই বাঁহাতি পেসারকে। এই সুবাদে সে আসরে ‘সেরা উদীয়মান’ ক্রিকেটারের পুরস্কারও জিতেছিলেন তিনি। এছাড়া বরাবরের মতো এবারও সাকিব আল হাসানকে ধরে রেখেছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর