thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ভালোবাসা দিবস উদযাপনে হুয়াওয়ের ‘লাভ ইন ফোকাস’

২০১৭ ফেব্রুয়ারি ২০ ২১:১৩:৪৫
ভালোবাসা দিবস উদযাপনে হুয়াওয়ের ‘লাভ ইন ফোকাস’

দ্য রিপোর্ট প্রতিবেদক : লাভ ইন ফোকাস শীর্ষক প্রতিযোগিতা আয়োজনের মধ্যদিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সুযোগ করে দিলো বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

প্রতিযোগিতায় পাঁচটি যুগল জিতে নেয় নিজ নিজ সঙ্গীর সাথে মনোরম পরিবেশে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের এক দারুণ সুযোগ। এ লক্ষ্যে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সময় প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমে সৌভাগ্যবান যুগল জিতে নেয় একটি হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭ স্মার্টফোন।

মোবাইল ক্যামেরা দিয়ে সম্পর্কের ক্ষেত্রে বিশেষ অর্থ বহন এমন পছন্দের কোন জিনিস কিংবা বিশেষ কোনো স্থানের ছবি তুলে ছবিটির সাথে উপযুক্ত টাইটেল ও বিবরন দিয়ে ‘লাভ ইন ফোকাস’ অ্যাপ-এর মাধ্যমে আপলোড করে প্রতিযোগিতায় অংশ নিতে হয়েছে প্রতিযোগিদের।

পরে ছবিটি ফেসবুকে থাকা বন্ধুদের সঙ্গে শেয়ার করতে হয়েছে তাদের। সর্বোচ্চ ভোটপ্রাপ্ত যুগলকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিজয়ী ঘোষণা করেছেন হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭-এর শুভেচ্ছা দূত মডেল ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বিজয়ী ঘোষণা অনুষ্ঠানে ফারিয়া শীর্ষ পাঁচ যুগলদের তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন প্রশ্ন করেন। সর্বোচ্চ উত্তর দিয়ে প্রশ্নোত্তর পর্বের বিজয়ী যুগল পুরস্কার হিসেবে পেয়েছে হুয়াওয়ে জিআরফাইভ ২০১৭। শীর্ষ পাঁচ যুগল রাজধানীর সিক্স সিজনস হোটেলে সঙ্গীকে সঙ্গে নিয়ে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের সুযোগ পেয়েছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর