thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

টিকে রইল আবাহনী, সেমিতে টিসি স্পোর্টস

২০১৭ ফেব্রুয়ারি ২০ ২২:৩৬:৩৮
টিকে রইল আবাহনী, সেমিতে টিসি স্পোর্টস

দ্য রিপোর্ট ডেস্ক : শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলে দক্ষিণ কোরিয়ার পোচেওন সিটিজেন এফসির সঙ্গে গোলশূন্য ড্র করে আসরে টিকে রয়েছে ঢাকার ঐতিহ্যবাহী আবাহনী লিমিটেড। অন্যদিকে কিরগিজস্তানের ক্লাব এসসি আলগার সঙ্গে ১-০ গোলে জয় তুলে নিয়ে আসরের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস।

সোমবার (২০ ফেব্রুয়ারি) আসরের তৃতীয় দিনে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ম্যাচ দুইটি। দিনের প্রথম ম্যাচে এদিন বিকেলে মুখোমুখি হয় ঢাকার ক্লাব আবাহনী আর কোরিয়ার ক্লাব পোচেওন। নির্ধারিত সময় শেষে যেটি গোলশূন্য ড্র দিয়ে শেষ হয়।

এই সুবাদে পয়েন্ট ভাগাভাগি হয় দুই দলের মধ্যে। দুই ম্যাচে পোচেওন এফসির পয়েন্ট ৪। আর প্রথম খেলায় মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবের বিপক্ষে ১-০ গোলে হার আর এই ম্যাচে ড্র-র ফলে আবাহনী অর্জন করেছে ১ পয়েন্ট।

এদিকে, দিনের অপর ম্যাচে একই ভেন্যুতে সন্ধ্যায় মুখোমুখি হয় মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও কিরগিজস্তানের ক্লাব এসসি আলগা। এই ম্যাচে ১-০ গোলে জয় পায় টিসি স্পোর্টস। ম্যাচের ৩৬ মিনিটে দলের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন এরনেক নসিুবালিভ।

এই সুবাদে দুই ম্যাচের দুইটিতেই জয় তুলে ৬ পয়েন্ট নিয়ে আসরের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে টিসি স্পোর্টস।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর