thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ভাষা শহীদদের প্রতি রওশনের শ্রদ্ধা

২০১৭ ফেব্রুয়ারি ২১ ০০:৩৯:১৪
ভাষা শহীদদের প্রতি রওশনের শ্রদ্ধা

দ্য রিপোর্ট প্রতিবেদক : বায়ান্নর ভাষা আন্দোলনের মহান শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে একুশে ফেব্রুয়ারিতে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছেন সংসদে বিরোধী দলীয় নেত্রী ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর ভাষা শহীদদের স্মৃতির প্রতি সন্মান জানাতে তারা সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। তাদের পুস্পস্তবক অর্পনের পরপরই আওয়ামী লীগ দলীয়ভাবে পুস্পস্তবক অর্পণ করে। এরপর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর একে একে মন্ত্রী পরিষদের সদস্য, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনৈতিক, তিন বাহিনীর প্রধান, মহানগর আওয়ামী লীগ, বাংলাদেশ পুলিশ, সেক্টর কমান্ডার্স ফোরাম, অ্যাটর্নি জেনারেল শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান। এ ছাড়া যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, ঢাকা বিশ্ববিদ্যালয়, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

(দ্য রিপোর্ট/কেআই/জেডটি/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর