thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

এমপি লিটনের বোনের গাড়ি ভাংচুর

২০১৭ ফেব্রুয়ারি ২১ ১২:৫৩:৩৭
এমপি লিটনের বোনের গাড়ি ভাংচুর

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের প্রয়াত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর ব্যক্তিগত গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শহরের বিএডিসি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে এমপি লিটনের বড় বোন আফরোজ বারী মেয়ে জামাই ও নাতীকে নিয়ে ব্যক্তিগত পাজেরো গাড়িতে করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ চত্তরের শহীদ মিনারে আসেন। পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর তিনি স্থানীয় আ.লীগ নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করেন। সেখান থেকে তিনি পায়ে হেটে তার গাড়ি (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৪২৯৪) নিয়ে মেয়ে জামাই ও নাতীর সঙ্গে সুন্দরগঞ্জ উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এসময় ওই এলাকায় ছাত্রলীগের একটি মিছিল চলছিল। গাড়িটি বিএডিসি অফিসের সামনে পৌঁছিলে হঠাৎ করে গাড়িটিকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পালিয়ে যায় কয়েকজন। এতে গাড়ির পিছনের গ্লাস ভেঙ্গে যায়। তবে গাড়িতে থাকা মেয়ে জামাই ও নাতীর কোন ক্ষতি হয়নি।

তিনি আরও জানান, কারা কেন গাড়ি ভাঙচুর করেছে তাদের সনাক্ত ও গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। তবে এ নিয়ে দুপুর পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

এ বিষয়ে আফরোজা বারীর ছোট বোন তাহমিদা বুলবুল কাকুলী মুঠোফোনে বলেন, ‘গাড়ি ভাংচুরের বিষয়টি তিনি শুনেছেন। থানায় অভিযোগ দেওয়ার প্রক্রিয়া চলছে’।

(দ্য রিপোর্ট/এআরই/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর