thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

নাটোরের স্বর্ণ কারিগরের লাশ উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ২১ ১৪:২৯:০২
নাটোরের স্বর্ণ কারিগরের লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি : নাটোর শহরের চৌকিরপাড় এলাকায় কৃষি জমি থেকে চন্দন সাহা নামে এক স্বর্ণ শিল্প কারিগরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে লাশ উদ্ধার করা হয়। নিহত চন্দন সাহা চৌকিরপাড় এলাকার সুনিল সাহার ছেলে। শহরের স্বর্ণপট্টির বিধান বলের ঘরে স্বর্ণ কারিগর হিসেবে ছিল সে।

নাটোর সদর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিদিনের মতো সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে কাজ শেষে বাড়িতে আসে চন্দন। রাতে খাওয়া-দাওয়া না করেই ভাই সুজিত কুমার সাহার সাথে ঘুমিয়ে যায় চন্দন। পরে রাত ১ টার দিকে কে বা কারা তাকে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায়। এরপর রাতে চন্দন আর বাড়িতে ফিরে আসেনি।

পরদিন সকালে এলাকার শ্রমিকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় কৃষি জমিতে লাশ পরে থাকতে দেখে চন্দনের পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, হত্যার কারণ জানতে পারিনি। ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর