thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

‘সব ফরমেটে ফিট মুস্তাফিজ’

২০১৭ ফেব্রুয়ারি ২১ ১৬:২৫:৩৭
‘সব ফরমেটে ফিট মুস্তাফিজ’

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি প্রায় পাঁচ মাসের ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরেছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু সেখানে হঠাৎ কোমরে ব্যথা পাওয়ায় টেস্ট সিরিজে আর খেলা হয়নি তার। এ অবস্থায় পুনর্বাসন প্রক্রিয়ায়র মধ্য দিয়ে ইনজুরি কাটিয়ে তিন ফরমেটের জন্য পুরোপুরি ফিট হয়েছেন বাঁহাতি এই পেসার। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দল ঘোষণার সময় এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে লঙ্কার বিপক্ষে টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক নান্নু। যেখানে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মুস্তাফিজের বর্তমান অবস্থা জানাতে গিয়ে নান্নু বলেছেন, ‘আগের চেয়ে এখন যথেষ্ট উন্নতি করেছে। যার কারণে আমরা বিসিএলে ওকে (মুস্তাফিজ) পর পর দুটি ম্যাচ খেলিয়েছি। দুটি ম্যাচে আটদিন খেলার পর ওর অবস্থা কি হয় সেটা দেখাই ছিল উদ্দেশ্যে। প্রথম ম্যাচের চেয়ে দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিন থেকে তার উন্নতি ছিল যথেষ্ট ভালো। বোলিংও অনেক ভালো করেছে। আমার মনে হয়েছে, তিন ফরম্যাটেই এখন খেলতে মুস্তাফিজের কোন অসুবিধা হবে না।’

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর