thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ফতুল্লায় দুর্বৃত্তদের হামলায় আহত ১০

২০১৭ ফেব্রুয়ারি ২১ ১৬:৪৪:৪৮
ফতুল্লায় দুর্বৃত্তদের হামলায় আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগরে দাবিকৃত চাঁদা না দেওয়ায় ১০টি ঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিতে গিয়ে নারীসহ ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

হামলার শিকার আলী হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, তিনি এলাকায় মাটির ব্যবসা করেন। স্থানীয় সন্ত্রাসী সামাদ আলী দীর্ঘদিন ধরেই তার ব্যবসা থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। সে দাবির পরিপ্রেক্ষিতে আলী হোসেন ২ লাখ টাকা সামাদকে দিলেও সে বাকি টাকার দাবি করে তাকে হুমকি দেয়। এই হুমকির কথা পুলিশকে জানিয়ে সাধারণ ডায়রি করলে সামাদ ক্ষিপ্ত হয়ে তার দলবল নিয়ে বসতবাড়িতে হামলা চালায়। এ সময় পরিবার ও প্রতিবেশীরা বাধা দিতে গেলে তারা আরও ১০টি ঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এতে নারীসহ ১০ জন আহত হয়। আহতদের মধ্যে সালাম, জয়নাল, খালেক ও শাকিলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন দ্য রিপোর্টকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযোগকারী ও অভিযুক্ত দুজনের বিরুদ্ধেই থানায় একাধিক মামলা রুজু রয়েছে। এ বিষয়ে জানতে অভিযুক্ত সামাদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর