thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বুধবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ চুড়ান্ত পর্ব

২০১৭ ফেব্রুয়ারি ২১ ২০:৪১:০২
বুধবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ চুড়ান্ত পর্ব

দ্য রিপোর্ট ডেস্ক : সপ্তম বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও ষষ্ঠ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জাতীয় পর্যায়ের চূড়ান্ত পর্ব মাঠে গড়াচ্ছে আগামী ২২ ফেব্রুয়ারি (বুধবার)। টুর্নামেন্ট দুইটির চূড়ান্ত পর্বে অংশ নিচ্ছে ৭টি বিভাগের মোট ১৪টি চ্যাম্পিয়ন দল।

এদিন সকাল ৯টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান। এরপর দুপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের সম্মেলন কক্ষ সংবাদ সম্মেলন করবেন আয়োজকরা।

আগামী ২ মার্চ টুর্নামেন্টের শেষদিনে ফাইনাল খেলায় উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, দেশব্যাপী এবারের আসরের বঙ্গবন্ধু গোল্ডকাপে অংশ নিয়েছিল মোট ৬৪ হাজার ২৬০টি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল। যার মধ্যে অংশগ্রহণকারী ফুটবলার (পুরুষ) ছিল ১০ লাখ ৯২ হাজার ৪২০ জন। আর বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে অংশ নেওয়া প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলের সংখ্যা ছিল ৬৪ হাজার ১৯৬টি। যার মধ্যে অংশগ্রহণকারী ফুটবলার (নারী) ছিল ১০ লাখ ৯১ হাজার ৩৩২ জন।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর