thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মুস্তাফিজকে সাসেক্সের অভিনন্দন

২০১৭ ফেব্রুয়ারি ২১ ২১:৪৫:৫২
মুস্তাফিজকে সাসেক্সের অভিনন্দন

দ্য রিপোর্ট ডেস্ক : ইনজুরির বৃত্ত থেকে বেরিয়ে শ্রীলঙ্কা সফরের জন্য ঘোষিত দলে ঠাঁই পেয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ঘোষিত ১৬ সদস্যের টেস্ট দলে রাখা হয়েছে এই বাঁহাতি পেসারকে। টেস্ট দলে ডাক পাওয়ার সুবাদে তাই তাকে অভিনন্দন জানাতে ভুল করেনি ইংলিশ কাউন্টিতে তাঁরই দল সাসেক্স।

এদিন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজে এই অভিনন্দন বার্তা পোস্ট করেছে দলটি। মুস্তাফিজের ছবিসহ পোস্ট করা ওই অভিনন্দন বার্তায় তারা লিখেছে, “A nod to our Bangladeshi supporters today with congratulations to former Sussex man Mustafizur Rahman on his recall to the Bangladesh Cricket : The Tigers Test squad for the upcoming series with Sri Lanka”

অর্থাৎ আমাদের বাংলাদেশি সমর্থকদের অভিনন্দন জানাচ্ছি, সঙ্গে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে বাংলাদেশ দলে ডাক পাওয়ায় সাবেক সাসেক্স ক্রিকেটার মুস্তাফিজকেও অভিনন্দন।

উল্লেখ্য, গেল ২০১৬ সালে হালকা ইনজুরি নিয়ে ইন্ডয়ান প্রিমিয়ার লিগ(আইপিএল) খেলতে গিয়েছিলেন মুস্তাফিজ। এরপর সফলভাবে আইপিএল শেষে সে বছরের আগস্টে সাসেক্সের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ড গিয়ে ইনজুরিতে পড়েছিলেন তিনি। সেখানে কাঁধে অস্ত্রোপচার শেষে প্রায় পাঁচ মাস পুনর্বাসনের পর নিউজিল্যান্ড সিরিজে ফিরে সিমিত ওভারের ম্যাচ খেলেন মুস্তাফিজ। কিন্তু হঠাৎ আবারও কোমরে ব্যথা অনুভব করায় আর টেস্ট খেলা হয়নি তার। এমনকি ভারতের বিপক্ষে হায়দরাবাদে ঐতিহাসিক টেস্টেও ছিলেন না আইপএলের উদীয়মা এই সেরা ক্রিকেটার।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর