thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ঠিকাদারের লোকজন পেটালেন ইউপি সদস্য ও গ্রামপুলিশকে

২০১৭ ফেব্রুয়ারি ২২ ১৭:৪৬:২৮
ঠিকাদারের লোকজন পেটালেন ইউপি সদস্য ও গ্রামপুলিশকে

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় নিম্নমানের কাজে বাধা দেওয়ায় জসিম উদ্দিন নামে এক ইউপি সদস্য ও মানিক মিয়া নামে এক গ্রামপুলিশকে ঠিকাদারের লোকজন পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ওই ঠিকাদারকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত জসিম উদ্দিন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য এবং মানিক মিয়া ওই ইউনিয়নের গ্রামপুলিশে কর্মরত রয়েছেন। বর্তমানে তারা দুজনেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রায় ১ বছর ধরে পরিষদের পশ্চিমপাশে এলজিইডির অর্থায়নে একটি সেতু মেরামতের কাজ চলছে। যার দায়িত্বে রয়েছেন পামেল নামে এক ঠিকাদার। কিন্তু ওই কাজে ইটের খোয়া ব্যবহার না করে নিম্নমানের পাথর ব্যবহার করে। এ কারণে গ্রামবাসীকে সাথে নিয়ে ওই ইউপি সদস্য কাজটি বন্ধ করে দেয়।

ওই রাতেই পরিষদ এলাকায় একটি চায়ের দোকানে ইউপি সদস্য জসিম উদ্দিন চা খচ্ছিলেন। এ সময় তার উপর অতর্কিত হামলা চালায় ঠিকাদার পামেলের লোকজন। সেখানে থাকা গ্রাম পুলিশ মানিক মিয়া তাকে বাঁচাতে গেলে তার উপরও হামলা চালানো হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহসিন নামে একজনকে গ্রেফতার করে।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাঈম হোসেন নয়ন জানান, ইউপি সদস্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অজয় কুমার সরকার জানান, নিম্নমানের কাজ হলে ওই ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ দ্য রিপোর্টকে জানান, এ ঘটনায় রাতেই মহসিন নামে একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃত মহসিন উপজেলার পূর্ব সিন্দুর্না গ্রামের হোসেন আলীর ছেলে। মূল আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর