thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রোল বল বিশ্বকাপে বিদেশী খেলোয়াড়দের হাতাহাতি

২০১৭ ফেব্রুয়ারি ২২ ১৮:১৭:৫১
রোল বল বিশ্বকাপে বিদেশী খেলোয়াড়দের হাতাহাতি

দ্য রিপোর্ট ডেস্ক : রোল বল বিশ্বকাপে সেনেগাল ও কেনিয়ার মধ্যকার ম্যাচ শেষে দুই দেশের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) এ ঘটনায় কেনিয়ার এক খেলোযাড় গুরুতর আঘাত পেয়েছেন।

এদিন বিকেলে মিরপুর ইনডোর স্টেডিয়ামে ছিল কেনিয়া ও সেনেগালের মধ্যকার তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচ। এ ম্যাচে জয় পায় কেনিয়া। জয় তুলে নেওয়ার পর যখন জয়োৎসব করছিল কেনিয়ার খেলেয়াড়রা, তখনই ঘটে হাতাহাতির এই অনাকাঙ্ক্ষিত ঘটনা। সেনেগালের এক খেলোয়াড় হ্যালমেট খুলে হঠাৎই আঘাত করে বসেন কেনিয়ার ১ নম্বর জার্সিধারী খেলোয়াড় লুসিকে। এরপরই দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হয়। এতে গুরুতর আহত হন লুসি। শেষ পর্যন্ত প্রাথমিক চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেলে।

পরে প্রাথমিক চিকিৎসা শেষে সেখানেই ভর্তি করা হয় লুসিকে। লুসির ভর্তির বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

এর আগে সকালে বাংলাদেশ ও ইরানের মধ্যকার খেলার শেষে ঘটে আরও একটি অপ্রতিকর ঘটনা। যেখানে ইরানের অধিনায়ন ও কোচ শেখ জাফরির গালে চড় দেওয়ার ঘটনাটি ঘটান বাংলাদেশের ভারতীয় সহকারী কোচ সুনিল ধাগে। পরে অবশ্য এ ঘটনার জন্যে ক্ষমা চান কোচ সুনিল।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর