thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

পররাষ্ট্রমন্ত্রী ও ইইউ’র ৬ রাষ্ট্রদূতের ক্লিনিক পরিদর্শন

২০১৭ ফেব্রুয়ারি ২২ ১৮:৫৭:১৬
পররাষ্ট্রমন্ত্রী ও ইইউ’র ৬ রাষ্ট্রদূতের ক্লিনিক পরিদর্শন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় কমিউনিটি ক্লিনিক ও নিরাপদ প্রসবকেন্দ্র পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপিসহ ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) ৬টি দেশের রাষ্ট্রদূত।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর নেতৃত্বে তার নির্বাচনী এলাকার খামারপাড়া ইউনিয়নের হকেরহাট (গাড়পাড়া) কমিউনিটি ক্লিনিক ও নিরাপদ প্রসবকেন্দ্র পরিদর্শন করেন।

হকেরহাট (গাড়পাড়া) কমিউনিটি ক্লিনিক ও নিরাপদ প্রসব কেন্দ্রের ইনচার্জ সিএইচসিপি মোকারম হোসেন বকুল ক্লিনিক পরিদর্শন করতে সহযোগিতা করেন।

ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলের মধ্যে রাষ্ট্রদূত পিয়েরি মায়াউডোন, ইতালিয়ান রাষ্ট্রদূত মারিও পালমা, জার্মানি রাষ্ট্রদূত ড. থমাস হেইনরিচ প্রিনচ, নেদারল্যান্ডের রাষ্ট্রদূত লিউনি কুয়েলনেক, ব্রিটিশ হাইকমিশনার এলিসন ব্ল্যাক এবং ডেনমার্কের রাষ্ট্রদূত মাইকেল হেসনিটি উইথার ছিলেন। এছাড়াও ব্রিটিশ হাইকমিশনারের চিফ প্রটোকল অফিসার একেএম ফজলুল হক প্রমুখ সেখানে ছিলেন।

প্রসঙ্গত, হকেরহাট (গাড়পাড়া) কমিউনিটি ক্লিনিক ২০০৬ সালের ৬ সেপ্টেম্বর স্থানীয় জনগণের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের নামীয় হকেরহাটে ১০ শতক জমির ওপর স্থাপন করা হয়। এটি ২০১৩ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ এবং ২০১৪ সালের ২১ সেপ্টেম্বর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ক্লিনিক হিসেবে নির্বাচিত হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রেষ্ঠত্বের স্বীকৃতিস্বরূপ ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির হাতে পুরস্কার তুলে দেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর