thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

তারেক মাসুদ-মিশুক মুনীর নিহতের রায়

চুয়াডাঙ্গায় শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি

২০১৭ ফেব্রুয়ারি ২২ ১৯:০১:৩৭
চুয়াডাঙ্গায় শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি

চুয়াডাঙ্গা প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীরসহ ৫ জন নিহতের মামলায় বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় প্রদান করায় চুয়াডাঙ্গায় অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে পরিবহন শ্রমিকরা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টা থেকে চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দেয়।

চুয়াডাঙ্গা জেলা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, বুধবার তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ ৫ জন নিহতের মামলায় মানিকগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের চালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে। এরই প্রতিবাদে সংগঠনটি বেলা ২টা থেকে অনির্দিষ্টকালের শ্রমিক কর্মবিরতির ডাক দিয়েছে। ফলে জেলা থেকে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। আকষ্মিক যান চলাচল বন্ধ হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে যাত্রী সাধারণ। এদিকে বিক্ষুব্ধ শ্রমিকরা বিভিন্নস্থানে বিক্ষোভ করছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস আরোহী তারেক মাসুদ, মিশুক মুনীরসহ ৫ জন ঘটনাস্থলেই নিহত হন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর