thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চট্টগ্রামে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

২০১৭ ফেব্রুয়ারি ২২ ২০:৩৯:৪২
চট্টগ্রামে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩

চট্টগ্রাম প্রতিনিধি : টেন্ডারবাজিকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগরীর আন্দরকিল্লাহ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ৩ জন গুলিবিদ্ধসহ মোট ৫ জন আহত হয়েছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বেলা ২টা এবং সন্ধ্যা ৬টার দিকে দুই দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ ৩ জন হলেন- এ্যাডভোকেট তৌহিদুল ইসলাম (৩০), লিটন দেব (৩০) ও অভিপাল (২২)। গুলিবিদ্ধি ৩ জন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) একটি টেন্ডারকে কেন্দ্র করে বেলা ২টার দিকে প্রথমে ছাত্রলীগের দুই গ্রুপরের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। মারামারিতে লিপ্ত উভয় গ্রুপই চট্টগ্রাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির গ্রুপের অনুসারী বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। সে সময় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বেলা ২টার দিকে চসিক টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানায় কোতোয়ালী থানা পুলিশ।

পরে সন্ধ্যা ৬টার দিকে আন্দরকিল্লার মোড়ে বিবাদমান ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে আবার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় সংঘর্ষে লিপ্তরা। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে ও যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেছেন, ‘সিটি কর্পোরেশনের টেন্ডারকে কেন্দ্র করে মেয়র নাসির সাহেবের অনুসারী ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং মারামারি হয়েছে। তবে ককটেল ফাটানোর বিষয়টি আমার জানা নেই। পুলিশ ঘটনাস্থলে আছে।’

(দ্য রিপোর্ট/এমএইচএ/জেডটি/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর