thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

গাজীপুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ২২ ২০:৪৬:০৩
গাজীপুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কামারজুরি এলাকার একটি ভাড়া বাড়ি থেকে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) মধ্যরাতে গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্লাহ এলাকার মৃত গোলাম বারীর ছেলে সাজেদুল ইসলাম (২৮) এবং ঝালকাঠি সদরের ত্রিপলিতা এলাকার মো. হানিফের মেয়ে হানুফা বেগম (২২)।

গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মনির হোসেন জানান, সাজেদুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে কামারজুরি এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। এর মধ্যে হনুফা নামে এক পোশাক শ্রমিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।কিছুদিন আগে তার স্ত্রী বাবার বাড়ি বেড়াতে যান। সাজেদুল মঙ্গলবার হানুফাকে ওই ভাড়া বাসায় নিয়ে আসেন। রাতে প্রতিবেশীরা সাজেদুলের ভাড়া ঘরে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, সাজেদুলের স্ত্রী এবং হানুফার স্বামী রয়েছে। দুজনই পোশাক শ্রমিক। পরকীয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর