thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মাদক সেবনে বাধা দেওয়ায় খুন হন খোকন

২০১৭ ফেব্রুয়ারি ২২ ২০:৫৪:২২
মাদক সেবনে বাধা দেওয়ায় খুন হন খোকন

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর নিউমার্কেট চাঁদনীচক মার্কেটে মাদক সেবনে বাধা দেওয়ায় খুন হন ফুটপাতের কসমেটিক ব্যবসায়ী ও নিউমার্কেট থানা যুবলীগের সদস্য খোকন মোল্লা।

আহত আর এক কসমেটিক ব্যবসায়ী বাবুল ব্যপারীর বড় ভাই লোকমান ব্যাপারী অভিযোগ করে বলেন, চাঁদনীচকের ফুটপাতের কসমেটিক ব্যবসায়ী সাহাবুদ্দিন, সোহেল, হানিফসহ কয়েকজন চাঁদনীচক মার্কেটের উপড়ে মাদকের আখড়া বানান।

গত সোমবার নিউমার্কেট মালিক সমিতির সাথে এ বিষয়ে একটি সালিশ হয়। এই সালিশেই তাদেরকে বাধা দিতে বলে নিউমার্কেট মালিক সমিতি।

এই সালিশি কাল হয়ে দাঁড়ায়। প্রতিপক্ষ মনে করে বাবুল এবং খোকন তাদের বিরুদ্ধে মালিক সমিতির কাছে নালিশ করেছে। এর জের ধরেই বুধবার বাবুল এবং খোকন চাঁদনীচকের তিনতলায় সিজান হোটেলে খেতে গেলে সাহাবুদ্দিনসহ কয়েকজন তর্কে জড়িয়ে পরে। এক পর্যায়ে সাহাবুদ্দিন ধারালো অস্ত্র দিয়ে দুজনেরই পেটে আঘাত করে পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করে। বাবুল বর্তমানে হাসপাতালে ভর্তি আছে।

মৃত খোকন ফরিদপুর জেলার সালথা উপজেলার ফুলবাড়িয়া গ্রামের কালু মোল্লার ছেলে। খোকনের বোন জামাই শামীম হোসেন জানায়, বর্তমানে সে স্ত্রী মিনারা বেগম ও ৩ মেয়েকে নিয়ে কামরাঙ্গীরচরের জান্নাতবাগ এলাকায় ভাড়া থাকতো।

মৃত ব্যক্তির স্ত্রী মিনারা বেগম খবর পেয়ে ঢামেকে ছুটে আসে এবং কান্নায় ভেঙে পরেন।তার কান্নায় মেডিকেলে এক অন্যরকম পরিবেশের সৃষ্টি হয়।

সে বার বার বলতে থাকে আমার সন্তানের কি হবে। কে তাদেরকে দেখবে। আমি এখন কার কাছে যাব। যে আমার স্বামীরে মারছে, আমার সন্তানদের এতিম করছে, তাদের বিচার চাই। তাদের ফাঁসি চাই।

(দ্য রিপোর্ট/আরএস/এপি/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর