thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

দ্বিতীয় মেয়াদে ইবির প্রো-ভিসি ড. শাহিনুর

২০১৭ ফেব্রুয়ারি ২২ ২২:১০:৫০
দ্বিতীয় মেয়াদে ইবির প্রো-ভিসি ড. শাহিনুর

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রো-ভিসি পদে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পেয়েছেন প্রফেসর ড. মো. শাহিনুর রহমান। বুধবার (২২ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রেরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

আগামী ৪ বছরের জন্য তিনি এ পদে দায়িত্ব পালন করবেন। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব আব্দুস সাত্তার মিয়া স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর ইসলামী বিশ্ববিদ্যালয় আইন (সংশোধিত আইন ২০১০) ১৯৮০ এর ১১ (ক) (১) ধারা অনুযায়ী অত্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর ড. মো. শাহিনুর রহমানকে দ্বিতীয় মেয়াদে প্রো-ভিসি হিসেবে নিয়োগ দান করা হল।

গত ১৯ ফেব্রুয়ারি দায়িত্বে ৪ বছর মেয়াদ পূর্ণ হয় তার। এর আগে প্রফেসর ড. মো. শাহিনুর রহমান প্রো-ভিসি হিসেবে ২০১৩ সালের ২০ ফেব্রুয়ারি দায়িত্ব লাভ করেন। তিনি ১৯৯১ সালে খুলনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক পদে যোগদানের মধ্য দিয়ে অধ্যাপনা শুরু করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়েও কৃতিত্বের সাথে অধ্যাপনা করেছেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর