thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ড্র করে টিকে রইল মোহামেডান

২০১৭ ফেব্রুয়ারি ২২ ২২:১৫:১২
ড্র করে টিকে রইল মোহামেডান

দ্য রিপোর্ট ডেস্ক : শেখ কামাল আন্তর্জাতিক ফুটবলে বর্তমান চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর সঙ্গে গোলশূন্য ড্র করে টুর্নামেন্টে টিকে রইল ঢাকার ঐতিহ্যবাহী মোহামেডান স্পোটিং ক্লাব। এই সুবাদে চলতি আসরে প্রথম পয়েন্টের মুখও দেখল তারা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি জমে উঠেছিল আক্রমণ- পাল্টাআক্রমণে। এদিন ম্যাচের প্রথমার্ধে মাঠ দখলে রেখেছিল মোহামেডান। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৩১ মিনিটে বক্সের ওপর থেকে দাউদা সিসের বাঁ পায়ের জোরালো ভলি পাঞ্চ করে কর্নারের বিনিময়ে রক্ষা করেন আবাহনী গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

এরপর কিছু সময় পর পাল্টা আক্রমনে গোলের কাছাকাছি আসে চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ৩৬ মিনিটে ২০ গজ দূর থেকে বাঁকানো ফ্রি-কিক নিয়েছিলেন দলটির বিদেশি রিক্রুট অগাস্টিন ওয়ালসন। ডান দিকে ঝাঁপিয়ে পড়ে ফিস্ট করে বল ঠেকান মোহামেডান গোলরক্ষক মামুন খান।

এরপর ম্যাচের ৬৩ মিনিটে দুর্ভাগ্যেরও শিকার হয় চট্টগ্রাম আবাহনী। বক্সের বাঁ প্রান্তে বল পেয়ে বাঁ পায়ের জোরালো শট নিয়েছিলেন অধিনায়ক মামুনুল ইসলাম। বল ক্রসবারে লেগে ফিরে আসে মাঠে। এরপর আর তেমন কোন সুযোগ না আসায় গোলশূন্য ড্রতেই শেষ হয় ম্যাচটি।

এরআগে চলতি আসরে প্রথম ম্যাচে মোহামেডান মুখোমুখি হয় নেপালের ক্লাব মানাং মারসিয়ানদির। ওই ম্যাচে ঢাকার এই ক্লাবটি হেরে যায় ২-০ গোলে।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর