thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

লিটন হত্যায় ব্যবহৃত পিস্তল কাদেরের বাড়ী থেকে উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ০৮:৩৮:৪৬
লিটন হত্যায় ব্যবহৃত পিস্তল কাদেরের বাড়ী থেকে উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে হত্যা মামলায় গ্রেফতার সাবেক এমপি কর্নেল (অব.) ডা. আবদুল কাদের খানের গ্রামের বাড়ি থেকে একটি পিস্তুল, ৬ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের পশ্চিম ছাপরহাটি (খানবাড়ি) গ্রামের কর্নেল আবদুল কাদের খানের বাড়ি থেকে পিস্তুল, গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, কর্নেল আবদুল কাদের খাদের দেওয়া তথ্য অনুয়ায়ী তার বাড়ির উঠানের গর্তে রাখা একটি পিস্তল, ছয় রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া পিস্তলটি এমপি লিটন হত্যাকাণ্ডে ব্যবহার করেছিল হত্যাকাণ্ডে অংশ নেওয়া কিলাররা।

তিনি আরও বলেন, ‘অস্ত্র উদ্ধারে বুধবার দুপুর থেকে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আহম্মেদ বশিরের নেতৃত্বে জেলা পুলিশ সুপার মো. আশরাফুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার একটি দল ও ফায়ার সার্ভিসের ইউনিট পুরো বাড়ি ঘিরে রেখে তল্লাশি চালায়। এছাড়া বাড়ির সামনের তিনটি পুকুরের পানি মেশিন দিয়ে সেচ দিয়ে তল্লাশি করেন। কিন্তু রাত পৌনে ৯টা পর্যন্ত সেখানে কোন অস্ত্র উদ্ধার না হওয়ায় প্রথম দিনের মতো অভিযান সমাপ্ত করা হয়’।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর