thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পয়লা বৈশাখে মুক্তি পাবে ‘ডুব’, পোস্টার প্রকাশ

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ০৯:১৪:৪৮
পয়লা বৈশাখে মুক্তি পাবে ‘ডুব’, পোস্টার প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : সকল জটিলতা পেরিয়ে পয়লা বৈশাখেই মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ চলচ্চিত্রটি আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে বলে জানিয়েছেন সিনেমার বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।

তিনি বলেন, ‘বাংলাদেশের সেন্সরবোর্ড সিনেমাটি আটকে দিয়েছে। তাই বলেতো আন্তর্জাতিকভাবে সিনেমাটির মুক্তি আটকে থাকবে না। পয়লা বৈশাখে আন্তর্জাতিকভাবে এটি মুক্তি দেয়ার সব রকম প্রস্তুতি নিচ্ছি।’

সিনেমার প্রথম পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল প্রকাশ করা হয়। ছবির ট্যাগ লাইনে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘বুকের ভেতর বয়ে চলে পাহাড় নামের নদী। আহারে জীবন, আহা জীবন!’

ডুব ছবিটি ভারত থেকে প্রযোজনা করছে এসকে মুভিজ ও ইরফান খান। বাংলাদেশের প্রযোজক জাজ মাল্টিমিডিয়া। এতে অভিনয় করেছেন বাংলাদেশের রোকেয়া প্রাচী, তিশা এবং ভারতের ইরফান খান ও পার্নো মিত্র।

ছবিটি প্রয়াত হুমায়ূন আহমেদের জীবনীভিত্তিক এবং হুমায়ূন আহমেদকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে আশংকা করে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন ছবিটির বিষয়ে অভিযোগ তুলেন।

শাওনের অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্য মন্ত্রণালয় থেকে স্থগিতাদেশ দেওয়া হয় ‘ডুব’ ছবির অনাপত্তিপত্রে। সে কারণে নির্মাণ শেষে সেন্সর বোর্ডে জমা পড়ার আগেই থমকে যায় চলচ্চিত্রটির বাংলাদেশে মুক্তি প্রক্রিয়া। তবে ছবিটি আন্তর্জাতিক মুক্তিতে কোন বাধা রয়েছে কিনা সেটি নিয়ে রয়েছে ধোঁয়াশা।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর