thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সরাসরি কথা বলুন আনুশকা শর্মার সঙ্গে

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ১৭:৩১:৪৪
সরাসরি কথা বলুন আনুশকা শর্মার সঙ্গে

দ্য রিপোর্ট ডেস্ক : এ সুযোগ আগে আপনারা পাননি। সরাসরি আনুশকা শর্মার সঙ্গে কথা বলতে পারবেন। হোয়াটসঅ্যাপ করতে পারেন। এমনকী ভিডিও কলেরও সুযোগ থাকছে। নায়িকা নিজেও মাঝেমধ্যে ফোন করতে পারেন আপনাকে। বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু এটাই সত্যি।

বিষয়টা এবার একটু খুলে বলা যাক। একটি নতুন নম্বর আনুশকা নিয়েছেন সেটা ঠিকই। উদ্দেশ্য সরাসরি অনুরাগীদের সঙ্গে বাক্যালাপ। তবে নতুন নম্বরের রেজিস্ট্রেশন আনুশকার নামে নয়। এই রেজিস্ট্রেশন হয়েছে ‘শশী’র নামে।

নিশ্চয়ই ভাবছেন, কে এই শশী? আসলে অনুষ্কার আসন্ন ছবি ‘ফিলাউরি’তে আনুশকার চরিত্রের নাম ‘শশী’। আর সেই নামেই তিনি হোয়াটসঅ্যাপে কথা বলবেন অনুরাগীদের সঙ্গে।

এমনকী যাদের সঙ্গে নায়িকা কথা বলবেন, তারা ‘ফিলাউরি’র প্রোমোশনে কোনও না কোনও ভাবে অংশও নিতে পারবেন।

হ্যাঁ, এটা প্রচারের নয়া কৌশল। নিঃসন্দেহে এই অভিনব কৌশল নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে বলিউডে। এ ছবির প্রযোজক সংস্থা ফক্স স্টার স্টুডিওর মুখ্য বিপণন অফিসার শিখা কপূর বললেন, ‘হোয়াটসঅ্যাপে আনুশকার সরাসরি প্রচারের আইডিয়াটা নতুন। এর মাধ্যমে আরও বেশি দর্শকের সঙ্গে আমরা যোগাযোগ করতে পারব। আর তাছাড়া ছবি মুক্তির আগে ওর চরিত্র শশীর সঙ্গেও দর্শকদের যোগাযোগ তৈরি হবে।’

সব কিছু ঠিক থাকলে আগামী ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি। সব তথ্য তো পেলেন। হয়তো ভাবছেন নম্বরটা? হ্যাঁ, সেটাও দেওয়া হবে। এখনই যোগাযোগ করুন ৯৮৬৭৪৭৩১৭৮ নম্বরে। আপনার জন্য অপেক্ষা করছেন স্বয়ং আনুশকা শর্মা!

(দ্য রিপোর্ট/এফএস/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর