thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে পুলিশের অভিযানে ১২শ দেশিয় অস্ত্র উদ্ধার

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ১৮:৪৭:৩৯
মুন্সীগঞ্জে পুলিশের অভিযানে ১২শ দেশিয় অস্ত্র উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানের আকবরনগরে পুলিশের যৌথ অভিযানে ১২শ দেশীয় অস্ত্র (টেটা), বেশ কিছু নকল সিল ও নকল স্ট্যাম্প উদ্ধার করেছে সিরাজদিখান থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজদিখানের আকবরনগর এলাকায় সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ দিন যাবৎ সিরাজদিখানের আকবরনগর ও ফতুল্লা থানার আকবরনগর এলাকায় উত্তেজনা চলছে। গত মঙ্গলবার ফতুল্লা থানার বক্তাবলী এলাকার ছামেদ হাজী ৫/৭ শত লোক নিয়ে আকবরনগরে হামলা চালায়। এ সময় তারা ফতুল্লা থানাধীন আকবরনগরে ১টি বাড়ি ও সিরাজদিখান থানার ১টি বাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। ছামেদ হাজীর সাথে সিরাজদিখানের আলী হোসেন ও ফিরোজ মেম্বারের সংঘর্ষে বেশ ক’জন টেটাবিদ্ধসহ আহত হয়। এরই সুবাদে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে সিরাজদিখান থানা পুলিশ ও ফতুল্লা থানা পুলিশ যৌথ অভিযান চালায়।

তিনি আরও জানান, অভিযান চালিয়ে ১২শত টেটা, নকল সিল ও স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/এপি/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর