thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিএনপি সন্ত্রাসী দল তা তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

২০১৭ ফেব্রুয়ারি ২৩ ২১:৩৫:১৬
বিএনপি সন্ত্রাসী দল তা তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। কানাডার ফেডারেল আদালতের রায়ে এটি প্রমাণিত হয়েছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ডগুলো সাধারণ মানুষের কাছে বেশি বেশি করে তুলে ধরতে হবে। একইভাবে তৃণমূল পর্যন্ত নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নিতেও তিনি দলীয় সংসদ সদস্যদের প্রতি নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদে সরকারি দলের সভাকক্ষে সংসদীয় দলের সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন বলে বৈঠক সূত্রে জানা গেছে।

একজন হুইপ ও বেশ কয়েকজন সংসদ সদস্যের সঙ্গে কথা বলে জানা যায় বৈঠকে প্রধানমন্ত্রী তার বক্তৃতায় বলেছেন, ২০১৯ সালে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে এবং সেটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

এমপিদের জনসম্পৃক্ততা বাড়ানোর নির্দেশে দিয়ে তিনি বলেন, তৃণমূল পর্যায়ে এ ব্যাপারে নেতাকর্মীদের প্রস্তুতি নিতে হবে। দলের মধ্যে থাকা বিভেদ ভুলে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। উন্নয়ন অনেক হয়েছে। এসব উন্নয়ন কর্মকাণ্ড মানুষের কাছে তুলে ধরতে হবে।

বৈঠকে পদ্মা সেতু প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিশ্ব ব্যাংক যদি অর্থায়ন বাতিল না করতো তাহলে এতোদিনে এ সেতু দিয়ে গাড়ি চলাচল করতো। সেখানে আমাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ যে মিথ্যা ছিল তা আজ প্রমাণিত হয়েছে। এটি আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল। কানাডার আদালতের রায়ে দুর্নীতির অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় আমাদের মাথা উঁচু হয়েছে।

সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আওয়ামী লীগরে সিনিয়র নেতা তোফায়েল আহমেদ, শাজাহান খান, শামীম ওসমান, মনিরুল ইসলাম মনি, হাছান মাহমুদ, মুন্নুজান সুফিয়ান, জাহেদ মালেক প্রমুখ বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/জেডটি/এনআই/ফেব্রুয়ারি ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর