thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২০১৭ ফেব্রুয়ারি ২৪ ১১:০৫:১৩
দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

খুলনা ব্যুরো : আদালতে একটি মামলায় আত্মসমর্পণ করতে এসে বৃহস্পতিবার দুপুরে আটক হন জিয়া সানা ওরফে হাতকাটা জিয়া। ওই রাতেই পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন তিনি।

পুলিশের দাবি, রাতে জিয়া তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। টহল পুলিশ তাদের পিছু নিলে জিয়া ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন জিয়া।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) মধ্যরাতে হরিণটানা থানার শৈলমারী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত জিয়ার বিরুদ্ধে থানায় দুটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তবে খুলনা আইনজীবী সমিতির একটি সূত্র জানায়, একটি মারামারির ঘটনায় বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে জিয়া সানা ওরফে হাতকাটা জিয়া মুখ্য মহানগর হাকিম আদালতে উপস্থিত হয়ে আত্মসমর্পণ করতে আাসেন। কিন্তু পুলিশ আদালতের বারান্দা থেকেই তাকে আটক করে নিয়ে যায়। জিয়া সানার আইনজীবী অ্যাডভোকেট মৃণাল তখনই আটকের বিষয়টি আদালতকে অবহিত করেন।

কেএমপির মুখপাত্র ও এডিসি মনিরা সুলতানা জানান, বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি মধ্যরাতে জিয়া সানা তার সহযোগীদের নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এই সময় হরিণটানা থানার টহল পুলিশ তাদের পিছু নিলে তারা পুলিশকে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে জিয়া সানা ওরফে হাতকাটা জিয়া গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করে।

জিয়া সানাকে বৃহস্পতিবার দুপুরে আদলত চত্বর থেকে আটক করার বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, এ বিষয়টি আমার জানা নেই।

(দ্য রিপোর্ট/এম/এমকে/ফেব্রুয়ারি ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর