thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দুর্বৃত্তদের বিষে সাড়ে তিন শ’ হাঁসের মৃত্যু

২০১৭ ফেব্রুয়ারি ২৪ ১৭:৩৩:০৮
দুর্বৃত্তদের বিষে সাড়ে তিন শ’ হাঁসের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জে দুর্বৃত্তদের দেওয়া বিষে একটি খামারের সাড়ে তিন শ’ হাঁসের মৃত্যু হয়েছে। মোড়েলগঞ্জ উপজেলার কুমারখালী গ্রামের বৃদ্ধ হারুন হাওলাদারের খামারে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুর্বৃত্তদের দেওয়া বিষে এই ডিমপাড়া হাঁসগুলো মারা যায়।

বৃদ্ধ হারুন হাওলাদার এ ঘটনার বিচারের দাবিতে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে মৃত হাঁসগুলো নসিমনে নিয়ে বাগেরহাট শহরে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জন-প্রতিনিধিদের কাছে ছুটে আসেন।

হারুন হাওলাদার জানান, বিভিন্ন ব্যাক্তি ও এনজিওর কাছ থেকে ঋণ নিয়ে তিনি হাসেঁর খামার স্থাপন করেন। এই খামারে ৪ শ’ হাঁস ডিম পাড়া শুরু করে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাঠ থেকে হাঁসগুলো নিয়ে খামারে নেওয়া হয়। কিছুক্ষণের মধ্যে হাঁসগুলো ছটফট করতে শুরু করে। মুহূর্তের মধ্যেই তিন শতাধিক হাঁস মারা যায়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে খামারের ভেতরে বিষ মাখানো ধান ছিটিয়ে রাখে। হাঁসগুলো খামারে ঢোকার পর ঐ ধানগুলো খেয়েই মারা যায়।

তিনি আরও জানান, লক্ষাধিক টাকা দেনাগ্রস্থ হয়ে তিনি এখন নিঃস্ব হয়ে পড়েছেন। সরকারের কাছে আর্থিক সহয়তার পাশাপাশি দুর্বৃত্তদের বিচারের দাবি জানিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/এস/জেডটি/ফেব্রুয়ারি ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর