thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নাজমুল হুদাকে অতিথি করায় দোহার আওয়ামী লীগে ক্ষোভ!

২০১৭ ফেব্রুয়ারি ২৪ ২৩:৪৯:০৪
নাজমুল হুদাকে অতিথি করায় দোহার আওয়ামী লীগে ক্ষোভ!

দ্য রিপোর্ট প্রতিবেদক : গণসংবর্ধনা অনুষ্ঠানে ‘অতিথি’ নিয়ে রাজধানী ঢাকার দোহার থানা আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ফুটে উঠেছে। শনিবার বিকেল তিনটায় জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সালমান এফ রহমানকে দেওয়া হবে গণসংবর্ধনা। অনুষ্ঠানে তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদাকে অতিথি করায় তৃণমূল আওয়ামী লীগে অসন্তোষ সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

একই সাথে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি নির্মল রঞ্জন গুহ অতিথির তালিকা থেকে বাদ পড়ায় তার সমর্থিত নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তুমুল বিতর্ক।

জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মান্নান খান, পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, অ্যাডভোকেট সালমা ইসলাম, ব্যারিস্টার নাজমুল হুদাসহ বিভিন্ন পর্যায়ের নেতা।

তবে পোস্টারে নাজমুল হুদার নাম থাকায় ক্ষেপেছেন ওই এলাকার প্রভাবশালী নেতা ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি নির্মল রঞ্জন গুহ’র সমর্থকরা। ফেসবুকে শাহাবুদ্দিন বিশ্বাস নামে একজন লিখেছেন, ‘সালমান এফ রহমানের গণসংবর্ধনা সফল হোক। তবে অবাক হয়েছি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানিত সিনিয়র সহসভাপতি নির্মল রঞ্জন গুহের নামটা না দেখে!!! তিনি অবশ্যই আমাদের দোহারের সম্পদ। একজন স্বৈরাচারী নাজমুল হুদার নামটা যদি থাকতে পারে তাহলে নির্মল দার দোষটা কি?’

আরেকজন লিখেছেন, ‘দোহার থানা আওয়ামী লীগের কোনো অনুষ্ঠানে নাজমুল হুদাকে মেনে নেওয়া যায় না। আওয়ামী নেতা-কর্মীরা প্রতিবাদী হোক এমন কর্মকান্ডের বিরদ্ধে। আমি সালমান এফ রহমানের সাফল্য কামনা করি কিন্তু ঐক্যবদ্ধ আওয়ামী লীগের হাত ধরে এবং সম্মানিত নির্মল রঞ্জন গুহকে স্বসম্মানে অতিথি করার জোর দাবি জানাই।’

আরিফুল ইসলাম লিখেছেন, ‘আমি ঘৃণাভরে স্মরণ করি ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত নাজমুল হুদার অবর্ণনীয় অত্যাচারের দিনগুলো।’

(দ্য রিপোর্ট/এমএইচ/কেআই/জেডটি/এনআই/ফেব্রুয়ারি ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর