thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রোমাঞ্চকর ম্যাচে মাহমুদউল্লাহর কোয়েটার হার

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ১০:১০:৫৪
রোমাঞ্চকর ম্যাচে মাহমুদউল্লাহর কোয়েটার হার

দ্য রিপোর্ট ডেস্ক : ইসলামাবাদের বিপক্ষে শেষ ওভারের নাটকীয়তায় হেরে গেছে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স। জয়ের জন্য শেষ দুই ওভারে দরকার ছিল ৭ রান। তবে আনোয়ার আলি-রিলি রুশো দুই জনে মিলে নেন ৫ রান। ফলে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ১ রানের নাটকীয় হারের স্বাদ পেলো মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

তবে এ হারের পরও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে কোয়েটা। সাত ম্যাচে চার জয় ও দুই হারে নয় পয়েন্ট তাদের।

প্রথমে ব্যাট করা ইসলামাবাদ নির্ধারিত ২০ ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৬৫ রান করে। জবাবে ব্যাটিংয়ে নেমে শেষ বল পর্যন্ত পাঁচ উইকেট হারিয়ে ১৬৪ করে কোয়েটা।

১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১৬ রানে আসাদ শফিককে হারানো দলকে জয়ের দিকে নিয়ে যান আহমেদ শেহজাদ ও কেভিন পিটারসেন। দুজনে গড়েন ১৩৩ রানের জুটি। ৫১ বলে ৫৯ রান করা শেহজাদের বিদায়ের পরের বলেই ৪৩ বলে ৬৯ রান করা পিটারসেনও সাজঘরে ফেরেন। আর এই দুই ব্যাটসম্যানের বিদায়ের পর তালগোল পাকিয়ে হারে কোয়েটা।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে হুসাইন তালাতের হাফসেঞ্চুরির ওপর ভর করে চ্যালেঞ্জিং স্কোর করেন ইসলামাবাদ। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন শেন ওয়াটসন। জুলফিকার বাবর ও আনোয়ার আলী দুটি করে উইকেট নেন। মাহমুদউল্লাহ দুই ওভার বল করে ১৮ রান দিলেও কোনো উইকেট পাননি।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর