thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পিএসএলে ব্যাটে-বলে জ্বলে উঠলেন সাকিব

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ১০:৪৬:১৮
পিএসএলে ব্যাটে-বলে জ্বলে উঠলেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আগের তিন ম্যাচে সাফল্য না পেলেও শুক্রবার রাতের ম্যাচে জ্বলে উঠেছিলেন সাকিব আল হাসান। পেশোয়ার জালমির হয়ে ব্যাট হাতে ২৪ বলে ৩০ রান করার পাশাপাশি বল হাতেও নিয়েছেন ২ উইকেট। আর এতে লাহোর কালান্দার্সের বিপক্ষে ম্যাচটাও জিতে নিয়েছে পেশোয়ার ১৭ রানে।

তবে সাকিব নিজ রূপে ধরা দিলেও আরেক বাংলাদেশি তামিম ইকবাল কিন্তু ব্যর্থই হয়েছেন। তিনি ইনিংসের শুরুতেই চার মেরে শুরু করলেও ৩ বলে মাত্র ৫ রান করেই বিদায় নেন।

পেশোয়ার টসে জিতে প্রথমে ব্যাট করে ১৬৬ রান করে। দলের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন কামরান আকমল। আর দ্বিতীয় সর্বোচ্চ রান করেন সাকিব। সাকিবের ইনিংসে অবশ্য চার-ছক্কা খুব বেশি নয়, চার ২টি, ছক্কা ১টি।

ব্যাটিংয়ে নেমে লাহোর যখন ধুঁকছে তখন বল হাতে আসেন সাকিব। ইনিংসের প্রথম ১৭ বলইে ৩৮ রান করে লাহোর। কিন্তু এরপর শূন্য রানেই হারায় ৩ উইকেট (৩৮/৩)। তাতে আরও বড় ধাক্কা দেন সাকিব। প্রথম বলেই এলবিডব্লিউ করেন উমর আকমলকে, চতুর্থ বলে গ্র্যান্ট এলিয়টকে। প্রথম ওভার শেষে সাকিবের বোলিং ফিগার ছিল ১-১-০-২! পরের ওভারে অবশ্য ১৪ রান দিয়ে বসেন। সাকিব পরে আর বল হাতে আসেননি। লাহোরও ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে করে ১৪৯ রান।

ম্যাচসেরার পুরস্কারটিও উঠেছে সাকিবের হাতেই।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর