thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

উন্মোচন হলো ‘অদম্য বাংলাদেশ’

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ১৩:২২:৩৩
উন্মোচন হলো ‘অদম্য বাংলাদেশ’

উন্মোচন করা হয়েছে ‘অদম্য বাংলাদেশ’ নামক বইয়ের মোড়ক। গত ২২ ফেব্রুয়ারি বাংলা একাডেমিতে বইটির মোড়ক উন্মোচন করা হয়। বইটির লেখক এফবিসিসিআই-এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা । এর মাধ্যমে নিজেকে লেখক হিসেবে উপস্থাপন করলেন সফল এই ব্যবসায়ী।

মোড়ক উন্মোচন-পরবর্তী সাক্ষাৎকারে আগরওয়ালা বলেন, ‘বাস্তবাদী চিন্তা, সামাজিক দায়বদ্ধতা ও জনকল্যাণমূলক ভাবনা ও বোধ থেকে বিভিন্ন সমসাময়িক বিষয় নিয়ে লিখেছি বিভিন্ন জাতীয় দৈনিকে, আলোচনা করেছি টেলিভিশন টক-শোতে কিংবা বক্তৃতা দিয়েছি সেমিনারে। তারই সংকলিত ও নির্বাচিত অংশ ছাপা হলো গ্রন্থটিতে। সমস্যা জর্জরিত সেসব মানুষ গভীর হতাশা নিয়েও সুন্দর সকালের স্বপ্ন দেখে তাদের জন্য বইটি এতটুকু উপকারে আসলেই আমার স্বার্থকতা।’

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, খন্দকার লুতফুল কবীর, পিপিএম, প্রধান নির্বাহী কর্মকর্তা-র‌্যাব-৪, কথা সাহিত্যিক এস এম মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম-ডেপুটি পুলিশ কমিশনার-গুলশান, বুলবুল, শায়েদুর জামান টরিক ও শিল্প ও সাহিত্য অঙ্গনের গুণীজন।

(দ্য রিপোর্ট/এম/এনআই/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর