thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

‘আ’লীগের সুনাম নষ্টকারীদের মনোনয়ন দেওয়া হবে না’

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ২০:৪৪:১৮
‘আ’লীগের সুনাম নষ্টকারীদের মনোনয়ন দেওয়া হবে না’

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের পার্লামেন্টারি বোর্ডের সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, ‘যারা আওয়ামী লীগের সুনাম নষ্ট করবে এবং এমপি হয়ে আসতে পারবেন না আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেওয়া হবে না। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেওয়া হবে যাতে দল জয়ী হতে পারে। প্রতিবারই আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেয়, যাদের সুনাম আছে, বদনাম নেই।

শনিবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শ্রদ্ধা নিবেদেন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। শেখ হাসিনা আরেকবার প্রধানমন্ত্রী হলে আমাদের কাঙ্খিত স্বপ্ন অর্থনৈতিক মুক্তি, ২০২১ সালে মধ্যে এ দেশ মধ্যম আয়ের দেশে নিয়ে যাওয়া, পদ্মা সেতুসহ আমাদের যে মেগা প্রজেক্টগুলো আছে সেগুলো আমরা শেষ করতে পারবো।

এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌদের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এরপরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মনির চৌধুরী, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন, শিবচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুউদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. সেলিমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এপি/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর