thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আটঘরিয়ায় যুবলীগের সংঘর্ষ

ভাঙচুর বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ২৩:০২:১২
ভাঙচুর বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

পাবনা প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় স্থানীয় যুবলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। দলীয় এই কোন্দলে ভাঙচুর করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে উপজেলার পুস্তিগাছা বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা যুবলীগের কমিটি গঠণকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে দুটি গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কাশেম মেম্বারের লোকজন স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে মারপিট করে।

পরবর্তীতে এই মারপিটের জের ধরে শনিবার সন্ধ্যায় পুস্তিগাছা বাজারে স্থানীয় দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যাযে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কাশেম মেম্বারের লোকজন স্থানীয় আওয়ামী লীগের অফিসে হামলা চালায় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ও চেয়ার টেবিল ভাংচুর করে। সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- আবু রাসেল, জাহাঙ্গীর আলম, মো. ইসলাম ও আশরাফ হোসেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় আওয়ামী ও যুবলীগের বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এদিকে এ সংঘর্ষের ঘটনার পর থেকে এলাকায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর