thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

চট্টগ্রামে সাকার বাসা থেকে ১৬ বিএনপি নেতাকর্মী আটক

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ২৩:০৯:০১
চট্টগ্রামে সাকার বাসা থেকে ১৬ বিএনপি নেতাকর্মী আটক

চট্টগ্রাম অফিস : যুদ্ধাপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বাড়ি গুডস হিল এবং এর আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে পুলিশ একটি মাইক্রোবাসসহ ১৬ জন বিএনপি নেতাকর্মীকে আটক করেছে।

শনিবার (ফেব্রুয়ারি) রাতে কোতোয়ালী থানা পুলিশ তাদের আটক করেছে। আটককৃতরা সবাই রাঙ্গুনিয়া রাউজান এলাকার বাসিন্দা এবং বিএনপির রাজনীতির সাথে জড়িত বলে পুলিশ জানায়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, নাশকতার উদ্দেশ্যে সারার বাড়িতে গোপন বৈঠক করার জন্য বিএনপি’র নেতাকর্মীরা জড়ো হয়েছিল। গুডস হিল এলাকায় তাদের উপস্থিতি রহস্যজনক মনে হয়েছে। গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে রাত পৌনে ৮টার দিকে ১৬ জন বিএনপি নেতাকর্মীকে আটক করে থানায় আনা হয়েছে। অভিযান এখনো চলছে।

এ ব্যাপারে টেলিফোনে আলাপকালে বিএনপির কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরী বলেন, আমি শনিবার বিকেলে গুডস হিলের বাসায় এসেছি। আমার চট্টগ্রামে আসার খবর পেয়ে এলাকা থেকে নেতাকর্মীরা দেখা করতে এসেছিল। যাওয়ার সময় পুলিশ মাইক্রোবাসসহ তাদের আটক করে নিয়ে গেছে।

তিনি বলেন, আমার বাসায় আমি দলের নেতাকর্মী এবং আত্মীয় স্বজনদের সাথে দেখা করবো, কথা বলবো। এটা কীভাবে গোপন বৈঠক হয়। বা নাশকতার কি ঘটলো তা বুঝলাম না। তিনি অবিলম্বে আটককৃতদের মুক্তি দাবি করেন।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর