thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

চট্টগ্রামে ডিসি ওসিসহ পুলিশে ব্যাপক রদবদল

২০১৭ ফেব্রুয়ারি ২৫ ২৩:১২:১৩
চট্টগ্রামে ডিসি ওসিসহ পুলিশে ব্যাপক রদবদল

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) ১৫ পুলিশ পরিদর্শক পদে রদবদল আনা হয়েছে। এর মধ্যে দুই থানার দুই ওসি ও উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদেও একজনের পদায়ন হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিএমপি কমিশনার মো. ইকবাল বাহার এ আদেশ দেন।

রাতে সিএমপির জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি বলা হয়, বাকলিয়া থানার ওসি আবুল মনছুরকে সিএমপির বিশেষ শাখায় বদলি করা হয়েছে। হালিশহর থানার ওসি প্রণব চৌধুরীকে বদলি করা হয়েছে বাকলিয়া থানায়। আর হালিশহর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে বদলি করা হয়েছে সিএমপির বিশেষ শাখায় কর্মরত পরিদর্শক শেখ মো. নাসির উদ্দিনকে।

এদিকে নগরীর কোতয়ালি থানায় কর্মরত পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদকে সম্প্রতি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে জাহিদুল কবিরকে। সিএমপির সম্প্রতি পরিদর্শক পদে পদায়ন হওয়া হাবিবুর রহমানকে নগর গোয়েন্দা পুলিশের উত্তর ও দক্ষিণ সমন্বিত বিভাগে বদলি করা হয়েছে।

ট্রাফিক সার্জেন্ট থেকে পদোন্নতি পাওয়া ১০ জন নিরস্ত্র পরিদর্শককে বিভিন্ন থানা এলাকায় শহর পরিদর্শক (পেট্রল ইন্সপেক্টর-পিআই) এবং যানবাহন পরিদর্শক (ট্রাফিক ইন্সপেক্টর-টিআই) পদে বদলি করা হয়েছে।

এদের মধ্যে সৈয়দ মোহাম্মদ জাহাঙ্গীর টিআই-হালিশহর, শাহ মো.আরিফুর রহমান পিআই-বায়েজিদ বোস্তামি, মুন্সি হাফিজুর রহমান টিআই-কোতয়ালি, ‍অনিল বিকাশ চাকমা টিআই-পাহাড়তলী, হেমায়েত উদ্দিন আহমেদ টিআই-ডবলমুরিং, সামছুদ্দিন টিআই-বায়েজিদ বোস্তামি, এএফএম ফায়েজুর রহমান টিআই-সদরঘাট, সিরাজ-উ-দৌলা টিআই-কর্ণফুলী, মো. সরওয়ারুজ্জামান পিআই-বন্দর এবং মো. আনোয়ারুল আজীম মজুমদারকে পিআই-হালিশহর পদে বদলির আদেশ দিয়েছেন সিএমপি কমিশনার।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর