thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হৃত্বিকের সঙ্গে নাচতে চান তিনি

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৩:২৪:৫৮
হৃত্বিকের সঙ্গে নাচতে চান তিনি

দ্য রিপোর্ট ডেস্ক : বিশ্বের সবচেয়ে মোটা নারী হিসেবে খ্যাত ৫০০ কেজি ওজনের মিসরীয় যুবতী ইমান আহমেদ আবদুলাতি মুম্বাইয়ে চিকিৎসাধীন রয়েছেন। সম্প্রতি ইমান তার এক সুপ্ত বাসনার কথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, ওজন কমিয়ে একবার নিজের পায়ে দাঁড়াতে পারলে, তিনি হৃত্বিক রোশনের সঙ্গে নাচতে চান। আর এর জবাবে বলিউড সুপারস্টার জানিয়েছেন, ইমান একবার নিজের পায়ে দাঁড়াতে পারলে, তিনি অবশ্যই তার সঙ্গে নাচবেন।

ইমানের এই ইচ্ছে জানার পর হৃত্বিক এক বিবৃতি দিয়ে বলেন তিনি অবশ্যই ইমনের সঙ্গে নাচতে চান। তিনি ভারতে ফিরেই মিশরের এই নারীর সঙ্গে দেখাও করতে চান বলে জানিয়েছেন।

জানা যায়, ইমানের অতিরিক্ত ভারি গড়নের জন্য বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। সে কারণে ওজন খানিকটা কমানোর জন্য চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেন ইমানের বাড়ির লোকজন।

মিসরের চিকিৎসক মুফাজ্জল লাকদাওয়ালার অধীনে গত তিন মাস ধরে তার চিকিৎসা চলেছিল। তারাই ইমানকে মিসরের আলেকজান্দ্রিয়া থেকে মুম্বাই আনার ব্যবস্থা করেছেন। চলতি মাসেই ভারতে এসে পৌঁছেছেন ইমান।

এই মুহূর্তে ইমান মুম্বাইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে তার অস্ত্রোপচার হওয়ারও কথা রয়েছে।

এক সূত্রে জানা গেছে, হৃত্বিকের মা পিঙ্কি রোশন ইমানের চিকিৎসার জন্যে ১০ লাখ টাকা দিয়েছেন এবং অভিনেতার বোন সুনয়না তাকে গিয়ে দেখেও এসেছেন।

(দ্য রিপোর্ট/এফএস/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর