thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মাগুরায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৭:৩৯:১৩
মাগুরায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

মাগুরা প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার বেঙ্গাবেরইল এবং জাঙ্গালিয়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের পৃথক সংঘর্ষে উভয় পক্ষের ২৫ জন আহত ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে ১৭ জনকে মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার এসআই ফজলুল হক জানান, রবিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার বেঙ্গাবেরইল গ্রামে সামাজিক দলাদলির আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৮ জন জখম হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। এরা হচ্ছে মতিয়ার মোল্ল্যা (২৮), উকিল্ল মোল্ল্যা (৪০), এরশাদ (৩০), আকতার মোল্ল্যা (৬০), কামরুল (৩৫), আশরাফ হোসেন (৫০), নওশের মোল্ল্যা (৩৫) ও আলমগীর হোসেন (৩৫)। রাঘবদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহন মুন্সী গ্রুপের নেতা আসলাম লস্কর এবং সাধারণ সম্পাদক আবু বাসার নান্নু গ্রুপের নেতা খবির জোয়ার্দারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়েছে।

অন্যদিকে মহম্মদপুর থানার এসআই নুরুজ্জামান জানান, সকালে মহম্মদপুর উপজেলার জাঙ্গালিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগের নেতা ওয়াজেদ মিয়া এবং রাহেন উদ্দিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় উভয় পক্ষের ৪টি বাড়ি ঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে গুরুতর রাসেল (২৮) ও কামরুলকে (২৭) মাগুরায় উজির আলীকে (৩৫) ফরিদপুর মেডিকেলে এবং হাসিবুর রহমান (২৫), নাজির (২৫), আয়ুব আলী শেখ (৪৫), মোশারেফ শেখ (৬০), সোহাগ (১৬), হাসান শেখকে(৪০) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে নজরুল শেখের ২টা, আক্তার শেখের ১টি ও আয়ুব শেখের ১টিসহ মোট ৪টি বাড়িঘরে ভাঙচুরের ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর