thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বাহুবলে দুই শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৮:২৫:৫০
বাহুবলে দুই শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে দুই শিশু হত্যার দায়ে ৩ জনের মৃত্যুদণ্ড প্রদান করেছেন আদালত। রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীনের আদালত এ আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বাহুবলের যশপাল গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুল আলী (৪০), মারফত আলীর ছেলে সায়েদ আলী (৩৬) ও আব্দুল মালেকের ছেলে আরজু মিয়া (৪০)। এর মধ্যে আব্দুল আলী ছাড়া বাকি দুইজন পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৮ সালের ১৮ আগস্ট ওই গ্রামের সিদ্দিক আলীর দুই ছেলে নূরুজ আলী (১০) ও আহাদ আলীকে (৮) বিয়েতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায় এই মামলার ৩ আসামি। পরদিন পার্শ্ববর্তী তিতাকোণা গ্রামের ধানক্ষেত থেকে দুই শিশুর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত দুই শিশুর বাবা সিদ্দিক আলী বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে বাহুবল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আসামি আব্দুল আলীকে গ্রেফতার করে পুলিশ। সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। সিদ্দিক আলীর কাছে আব্দুল আলীর টাকা পাওনা ছিল। এর জের ধরে শিশু দু’টিকে হত্যা করা হয়েছে বলে স্বীকারোক্তিতে জানায় আব্দুল আলী। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। মামলার সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক শেষে বিচারক রবিবার এই রায় প্রদান করেন।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/জেডটি/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর