thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ি আটক

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৮:৫৩:৩২
চট্টগ্রামে ২৩ হাজার ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ি আটক

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা পুলিশ অভিযান চালিয়ে ২৩ হাজার ইয়াবা উদ্ধার এবং ইয়াবা পাচারের সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ একটি নোহা মাইক্রোবাসও জব্দ করেছে। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ৬৯ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টা থেকে রবিবার (২৬ ফেব্রুয়ারি) ভোর পর্যন্ত নগরীর বায়েজিদ এলাকা ও ডবলমুরিং থানার ঈদগাহ বউ বাজার এবং রঙ্গিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বায়োজিদ থানা পুলিশ এই ইয়াবা পাচারকারী চক্রকে গ্রেফতার করেছে বলে জানান বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

তিনি বলেন, গতকাল রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অক্সিজেন ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মোড়ে একটি নোহা মাইক্রোবাস থেকে সাহাবউদ্দিন, রুবেল, জসিম ও দেবব্রতকে আটক করে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ঈদগাহ বউ বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আরিফকে আটক করে তার কাছ থেকে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে ডবলমুরিং থানার রঙ্গিপাড়া এলাকায় এনামের বাসা থেকে আরো ৫ হাজার ইয়াবাসহ তাকে আটক করে পুলিশ।

ওসি মহসিনের নেতৃত্বে পুরো অভিযানে অংশ নেন বায়েজিদ বোস্তামী থানার এসআই আবদুর রব, এএসআই মো. আব্দুল্লাহ, মো. আলমগীর ও কনস্টবল মো. জয়নাল।

জানা গেছে, চক্রটি দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। তাদের প্রত্যেকেই আগেও বেশ কয়েকবার চট্টগ্রামের বিভিন্ন থানায় গ্রেফতার হয়েছে। ‍জামিনে বেরিয়ে তারা আবারও ইয়াবা বিক্রির সঙ্গে জড়িয়ে পড়ে। টেকনাফ থেকে ইয়াবা এনে চক্রটি ঢাকা, চট্টগ্রামে সাপ্লাই করে আসছে।

(দ্য ‍রিপোর্ট/এমএইচএ/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর