thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নৌকা ক্ষমতায় এলে মানুষ কিছু পায় : শেখ হাসিনা

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ২০:০৩:৫৫
নৌকা ক্ষমতায় এলে মানুষ কিছু পায় : শেখ হাসিনা

দ্য রিপোর্ট ডেস্ক : দেশের শান্তি-শৃঙ্খলা ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনারায় নির্বাচিত করার জন্য জনগণের প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেছেন, ‘২০১৯ সালের মধ্যে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, আপনারা যদি এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চান, তাহলে সেই নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রতিনিধিদের নির্বাচিত করে দেবেন। যাতে করে আমরা পুনরায় আপনাদের সেবা করার সুযোগ পাই।’

বগুড়া জেলার আদমদিঘীতে শান্তাহার স্টেডিয়ামে রবিবার (২৬ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে এই আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা। সংবাদ বাসসের।

‘বিএনপি ক্ষমতায় এলে দেশ আবারো পিছিয়ে যেতে পারে’-এমন আশংকা ব্যক্ত করে শেখ হাসিনা বলেছেন, ‘আমি শুধু এটুকুই বলবো, নৌকা যখন ক্ষমতায় আসে তখন বাংলাদেশের মানুষ কিছু পায়। আর ধানের শীষ যখন ক্ষমতায় আসে তখন ধানে চিটা ধরে যায় এবং দেশে খাদ্যাভাব দেখা দেয়। দেশে লুটপাট, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি হয়।’

আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনসার আলী মৃধার সভাপতিত্বে জনসভায় সভায় আরো বক্তৃতা করেন-ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মামুদ স্বপন, বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, আব্দুল মান্নান এমপি, হাবিবুর রহমান এমপি, শহীদুজ্জামান সরকার এমপি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এর আগে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে নির্মিত বহুতল খাদ্যগুদাম উদ্বোধন ও পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খাদ্য গুদামটি জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) আর্থিক সহায়তায় প্রায় ৩০০ কোটি টাকা ব্যয়ে ২০১২ সালের জানুয়ারিতে নির্মাণের কাজ শুরু হয়। বহুতল এই খাদ্যগুদামটি ২৫ হাজার টন ধারণক্ষমতাসম্পন্ন। গুদামের কাজ শেষ হয় গত বছরের জুনে।

এদিন বেলা ১২টায় হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী সান্তাহার পৌঁছান। গুদাম উদ্বোধনের পর পরিদর্শন করেন প্রধানমন্ত্রী। এ সময় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামসহ অন্যান্য মন্ত্রী উপস্থিত ছিলেন।

পরে বোর্ডে সুইট দিয়ে প্রধানমন্ত্রী উদ্বোধন করেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা কমপ্লেক্স ভবন, সোনাতলার বয়ড়া কারিগরি স্কুল অ্যান্ড কলেজ চত্বরে নির্মিত বন্যা আশ্রয়কেন্দ্র, গাবতলী উপজেলার মোস্তাফিজার রহমান মেমোরিয়াল উচ্চবিদ্যালয় চত্বরে নির্মিত বন্যা আশ্রয়কেন্দ্র, শাজাহানপুর থানা ভবন, শাজাহানপুর উপজেলার সুলতানগঞ্জ হাইস্কুলে দৃষ্টিপ্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, নন্দীগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও সোনাতলা উপজেলার সিচারপাড়া-৩ গুচ্ছগ্রাম প্রকল্প এবং বগুড়া প্রেস ক্লাব ভবন ও শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, দুপচাঁচিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, গাবতলী উপজেলার খৈলসাকুড়ি ও জয়ভোগ সেতু, সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ী সেতু, কৃষিপণ্য বাজারজাতকরণে গ্রামীণ যোগাযোগ উন্নয়ন প্রকল্পের আওতায় সোনাতলা উপজেলার ১০ কিলোমিটার ও সারিয়াকান্দি উপজেলায় ১০ কিলোমিটার রাস্তা নির্মাণ প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

(দ্য রিপোর্ট/জেডটি/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর