thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনালে কামরাঙ্গী-বড়বড়িয়া বিদ্যালয়

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ২০:২৯:৩০
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনালে কামরাঙ্গী-বড়বড়িয়া বিদ্যালয়

দ্য রিপোর্ট ডেস্ক : বঙ্গবন্ধু গোল্ডকাপ (ছেলে) প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে সিলেটের জৈন্তাপুরের কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। আর বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ (মেয়ে) প্রাথমিক বিদ্যালয় ফুটবলের ফাইনালে উঠেছে রাজশাহী চারঘাটের বড়বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২য় সেমিফাইনালে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বরগুনার আমতলী উপজেলার পশ্চিম গাজীপুর অগ্রদূত সরকারি প্রাথমিক বিদ্যালয়ক ও সিলেটের জৈন্তাপুরের কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। এই ম্যাচে ৬-০ গোলে জয় তুলে নিয়ে ফাইনালে ওঠে কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এই ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

দিনের অপর ম্যাচে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ (মেয়ে) প্রাথমিক বিদ্যালয় ফুটবলে রাজশাহী চারঘাটের বড়বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয় টাঙ্গাইলের ধনবাড়ি বাগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। এই ম্যাচে টাইব্রেকারে ৪-২ গোলে বাগুয়াকে হারিয়ে ফাইনালে ওঠে বড়বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বিকেলের এই ম্যাচটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেছবাহ উল আলম। ম্যাচ শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কারও বিতরণ করেন তিনি।

উল্লেখ্য, আগামী ০২ মার্চ একই ভেন্যুতে দিনের প্রথম ম্যাচে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবলে ফাইনালে মুখোমুখি হবে কক্সবাজারের পেকুয়া টেটং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেটের জৈন্তাপুর কামরাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়। দিনের অপর ম্যাচে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে রাজশাহীর চারঘাট বড়বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মখোমুখি হবে লালমনিরহাট পাটগ্রামের টেপুরগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের।

(দ্য রিপোর্ট/এজে/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর