thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

এপিবিএন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ২২:৪৩:২৪
এপিবিএন’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধীন ইউনিটগুলোর সম্মিলিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উত্তরার এপিবিএন মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন মিসেস শামসুন্নাহার রহমান।

প্রতিযোগিতায় এপিবিএন’র ১২টি ইউনিট, স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) ২টি ইউনিট এবং এপিবিএন’র দুটি ট্রেনিং সেন্টারের খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

ক্রীড়া প্রতিযোগিতায় দৌড়, লং জাম্প, হাই জাম্প, গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, বালিশ যুদ্ধ, বেলুন ফোটানো, পিলো পাসিং, স্কিপিং, যেমন খুশী তেমন সাজো, অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের জন্য হাঁটা প্রতিযোগিতা এবং শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ ২৬টি ইভেন্টে মোট ৩ শতাধিক খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং অন্যান্য অতিথিরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে এপিবিএন’র অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান, ডিআইজি আবু মুসা মোহাম্মদ ফখরুল ইসলাম খানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা, আমন্ত্রিত অতিথিরা এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর