thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

শিবির সন্দেহে ঢাবির ২ শিক্ষার্থীকে থানায় সোপর্দ

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ১২:৫৪:৫৫
শিবির সন্দেহে ঢাবির ২ শিক্ষার্থীকে থানায় সোপর্দ

ঢাবি প্রতিনিধি : ইসলামী ছাত্রশিবিরের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হল থেকে ২য় বর্ষের দুই শিক্ষার্থীকে শাহবাগ থানায় সোপর্দ করেছে হল শাখা ছাত্রলীগ।

রবিবার রাত ৩টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিমের সহায়তায় তাদের শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এরা হলো-ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী সজিব এবং মাহাদী।

সজিবের গ্রামের বাড়ি ফেনী জেলায় এবং মাহাদীর গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলায়।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদ বিষয়টি দ্য রিপোর্টকে নিশ্চিত করেছেন।

হল সূত্রে জানা যায়, সজিব এবং মাহাদীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের নজরদারিতে রাখা হয়। রবিবার রাতে হল শাখার ছাত্রলীগের কর্মীরা তাদের কক্ষে তল্লাশি চালিয়ে ফেসবুকে শিবিরেরবিভিন্ন ধরনের এক্টিভিটিস পায়।

জানতে চাইলে সলিমুল্লাহ মুসলিম হলের ছাত্রলীগের সভাপতি তাহসান আহমেদ রাসেল দ্য রিপোর্টকে বলেন, সজিব এবং মাহাদীর শিবির সম্পৃক্ততা আগে থেকেই ছিলো। তাদের যখন তল্লাশি করা হয়, তখন ওয়ার্ড এবং থানা শিবির থেকে ফোন আসে। তাদের ফেসবুক এক্টিভিটি চেক করলে দেখা যায় বাঁশেরকেল্লা, সাঈদী, ছাত্রশিবির, ছাত্রশিবিরের বিভিন্ন পেজ-এ লাইক দেওয়া এবং তারা নিজেরা স্বীকার করেছে শিবিরের সাথে তাদের সংশ্লিষ্টতা রয়েছে।


শাহবাগ থানার ওসি আবু বকর দ্য রিপোর্টকে বলেন, রবিবার রাতে ২ জন সন্দেহজনক শিবিরকর্মীকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। তবে আমরা তাদের এখনো জিজ্ঞাসাবাদ করতে পারেনি। কারণ তারা অসুস্থ। একজন বসতে পারছে না। তাদেরকে ঢাকা মেডিক্যালে ট্রিটমেন্টের জন্য পাঠানো হয়েছে। চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদ করা হবে।’

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর