thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সিফাত হত্যা মামলায় স্বামীর ১০ বছর কারাদণ্ড

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ১৩:২২:৫৭
সিফাত হত্যা মামলায় স্বামীর ১০ বছর কারাদণ্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ওয়াহিদা সিফাতের হত্যা মামলায় স্বামী মোহাম্মদ আসিফ প্রিসলিকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার ৩ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সাঈদ আহমেদ এ রায় ঘোষণা করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অপর তিন আসামিকে খালাস দিয়েছেন আদালত। আসিফের বাবা অ্যাডভোকেট হোসেন মোহাম্মদ রমজান, মা নাজমুন নাহার নজলী এবং প্রথম ময়নাতদন্তকারী চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান চিকিৎসক জোবাইদুর রহমানকে খালাস দেন আদালত।

দুই পক্ষের যুক্তিতর্কের শুনানি শেষে ১২ ফেব্রুয়ারি বিচারক রায় ঘোষণার জন্য ২৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছিলেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৯ মার্চ সন্ধ্যায় রাজশাহীর মহিষবাথান এলাকায় অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে রহস্যজনক মৃত্যু হয় ওয়াহিদা সিফাতের। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। প্রথমে সিফাত আত্মহত্যা করেছে বলে তার শ্বশুরবাড়ির লোকজন দাবি করলেও দ্বিতীয় ময়নাতদন্তে এটি হত্যাকাণ্ড বলে প্রমাণিত হয়।

এ ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করেন সিফাতের চাচা মিজানুর রহমান খন্দকার। নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা করেন। মামলায় সিফাতের স্বামী মো. আসিফসহ তিনজনকে আসামি করা হয়।

(দ্য রিপোর্ট/এস/এমকে/এনআই/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর