thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

আবারো পেছালো চার্জ গঠনের শুনানি

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ১৬:৫১:১৮
আবারো পেছালো চার্জ গঠনের শুনানি

মাগুরা প্রতিনিধি : মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের শুনানি তৃতীয় বার আবারো পিছিয়ে আগামী ২৮ মার্চ ধার্য হয়েছে। সোমবার দুপুরে মাগুরার অতিরিক্ত জেলা জজ আদালতে চাঞ্চল্যকর এ মামলার চার্জ গঠনের দিন ধার্য ছিল। আসামিপক্ষের আইনজীবী সময় চেয়ে আবেদন করলে অতিরিক্ত দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেন সময় মঞ্জুর করে আগামী ২৮ মার্চ চার্জ গঠনের দিন ধার্য করেন।

উল্লেখ্য, মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত বছর ২৩ জুলাই ২০১৫ ছাত্রলীগের দুই গ্রুপের গোলাগুলির সময় আট মাসের আন্তঃসত্ত্বা নাজমা বেগম তলপেটে গুলিবিদ্ধ হন। মাগুরা সদর হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে ওই গৃহবধূ গুলিবিদ্ধ সুরাইয়া নামের কন্যাশিশু জন্ম দেন। কিছুদিন পর সুরাইয়ার একটি চোখ নষ্ট হয়ে যায়। ওই ঘটনায় গুলি ও বোমায় আহত নাজমার চাচাশ্বশুর মমিন ভুঁইয়া (৬৫) মারা যায়।

ওই ঘটনায় গত বছর ২৬ জুলাই নিহত মমিন ভুঁইয়ার ছেলে রুবেল ভুঁইয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় হত্যা মামলা রুজু করেন।

গত বছর ১ ডিসেম্বর ২০১৫ পুলিশ এ মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সেন সুমনসহ ১৭ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। এই মামলার চার্জশিট ভুক্ত ১৭ জন আসামির মধ্যে প্রধান আসামি সেন সুমনসহ সকলেই অন্তঃবর্তীকালীন জামিনে রয়েছে। এছাড়া মামলার তিন নম্বর আসমি আজিবর শেখ গত বছর ১৭ আগস্ট ২০১৫ পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ায় পরে চার্জশিট থেকে তার নাম প্রত্যাহার করা হয়।

(দ্য রিপোর্ট/এপি/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর