thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

আগামী নির্বাচন অশুভশক্তিকে পরাজিত করার লড়াই : নাসিম

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ১৯:২৪:১৯
আগামী নির্বাচন অশুভশক্তিকে পরাজিত করার লড়াই : নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : আগামী নির্বাচনে অশুভশক্তিকে পরাজিত করতে সম্মিলিতভাবে কাজ করার জন্য আহবান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বাংলা একাডেমি প্রাঙ্গণে আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী রচিত ‘বদলে যাওয়া বাংলাদেশের গল্প’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচনকালে তিনি এই আহবান জানান।

মোহাম্মদ নাসিম বলেন, ‘আগামী নির্বাচন হবে, অশুভশক্তিকে পরাজিত করার লড়াই। ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে লড়াই। জ্বালাও, পোড়াও এর বিরুদ্ধে শান্তি প্রতিষ্ঠার লড়াই। এই লড়াইয়ে জয় লাভের জন্য যুবলীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও চক্রান্ত হচ্ছে। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে অশুভশক্তিকে পরাজিত করতে ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে।

আন্তর্জাতিক মাতৃভাষা সম্পর্কে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরন্তর সংগ্রামের ফসল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। কারণ প্রথমে বঙ্গবন্ধু ও তারপর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ অধিবেশনে বাংলা ভাষায় ভাষণ দান করেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক শাহ জালাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হায়দার চৌধুরী লিটন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএইচ/এপি/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর