thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিজি সালাহউদ্দিন

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ১৯:৩০:০৮
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ডিজি সালাহউদ্দিন

দ্য রিপোর্ট প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, এনজিও বিষয়ক ব্যুরো, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর, সমবায় অধিদফতরের শীর্ষ পদে রদবদল আনা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সোমবার (২৭ ফেব্রুয়ারি) এ রদবদল করে আদেশ জারি করা হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সালাহউদ্দিন মাহমুদকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেওয়া হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক খন্দকার রাকিবুর রহমানকে এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক করা হয়েছে।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহাপরিদর্শক নিয়োগ পেয়েছেন একই প্রতিষ্ঠানের অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত সচিব) মো. সামসুজ্জামান ভূইয়া। রফতানি উন্নয়ন ব্যুরোর সচিব মো. আবদুল মজিদকে সমবায় অধিদফতরের নিবন্ধক নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া ওএসডি অতিরিক্ত সচিব কাজল ইসলামকে জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক, যৌথ মূলধনী কোম্পানি ও ফার্মসমূহের দফতরের অতিরিক্ত নিবন্ধক (অতিরিক্ত সচিব) আব্দুল হাইকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর অতিরিক্ত মহাপরিচালক ও জলবায়ু পরিবর্তন ট্রাস্টের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন অতিরিক্ত সচিব মোহাম্মদ ফজলুল হককে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের (বিসিএসআইআর) সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।

অপর আদেশে ভূমি সংস্কার বোর্ডের সদস্য (অতিরিক্ত সচিব) জিশান আরা আরাফুন্নেছাকে ওএসডি, ওএসডি অতিরিক্ত সচিব মো. নাসির উদ্দিন আহমেদকে তথ্য মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক জাহানারা পারভীনকে পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএমএম/এপি/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর