thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

অনলাইনে ফাঁস হয়ে গেল রঙ্গুন

২০১৭ ফেব্রুয়ারি ২৭ ২০:১৭:০৩
অনলাইনে ফাঁস হয়ে গেল রঙ্গুন

দ্য রিপোর্ট ডেস্ক : ট্রেলারে যতটা চমক ছিল শুরুটা তেমন চমকপ্রদ হল না। মুক্তি পাওয়ার পর তিনদিন কেটে গেলেও বক্স অফিসে এখনও তেমন জমিয়ে বসতে পারেনি বিশাল ভরদ্বাজের রঙ্গুন।

তার উপর সমস্যা আরও বাড়াল ছবির পাইরেটেড ভার্শন। ছবি মুক্তির দু’দিনের মাথাতেই অনলাইনে ফাঁস হয়ে গেল রঙ্গুন-এর পাইরেটেড ভার্শন। এর প্রভাব পড়তে পারে ছবির রোজগারে।

শুক্রবার মুক্তি পেয়েছে শাহিদ কাপুর, কঙ্গনা রানাওয়াত ও সইফ আলি খান অভিনীত “রঙ্গুন”। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে তৈরি এই ছবির কেন্দ্রে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। চরিত্রটি মিস জুলিয়া নামে চারের দশকের এক বিখ্যাত অভিনেত্রীর। সইফ আলি খানের চরিত্র এক পরিচালকের এবং শাহিদ কাপুর এখানে ভারতীয় সেনার পদস্থ এক কর্তা। নাম নবাব মালিক।

বার্মায় জুলিয়ার সঙ্গে দেখা হয় নবাব মালিকের। আর সেখান থেকেই শুরু হয় এক ত্রিকোণ প্রেমের গল্প। ট্রেলার দেখে মনে হয়েছিল এই গল্প দর্শকদের হলমুখী করবে। কিন্তু তার বদলে ভিড় দেখা যাচ্ছে ইন্টারনেটে।

কিছু বেআইনি সাইট ছবির পাইরেটেড ভার্শন ডাউনলোড করার এবং অনলাইন স্ট্রিমিংয়ের সুযোগ করে দিচ্ছে। প্রিন্ট খুব একটা ভালো না হলেও শুরু হয়ে গেছে ওই ভার্শন ডাউনলোডের হিড়িক। বিশাল ভরদ্বাজের ৪০ কোটি রুপি বাজেটের ছবির প্রথম দিনের রোজগার ৬.০৭ লাখ। তিনদিন পর তা মেরেকেটে দাঁড়িয়েছে ১৮ কোটিতে।

(দ্য রিপোর্ট/এফএস/ফেব্রুয়ারি ২৭, ২০১৭)‌্য

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর