thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সোশ্যাল মিডিয়ায় জাস্টিন বিবারের বিনিয়োগ

২০১৩ নভেম্বর ০৬ ১৯:২৮:০৫
সোশ্যাল মিডিয়ায় জাস্টিন বিবারের বিনিয়োগ

দিরিপোর্ট২৪ ডেস্ক : জনপ্রিয় গায়ক জাস্টিন বিবার গানের সঙ্গে সঙ্গে বরাবরই খামখেয়ালী আচরণের জন্য সমালোচিত। প্রায়শই তিনি কোন না কোন কাণ্ড ঘটিয়ে সমালোচনার মুখে পড়েন। তবে এইবার নতুন ভূমিকায় দেখা যাবে তাকে। উনিশ বছর বয়সী এই কানাডিয়ান গায়ক সম্প্রতি নতুন এক প্রযুক্তি উদ্যোগে বিনিয়োগ করলেন।

যেন তেন বিনিয়োগ নয়। পাক্কা ১.১ মিলিয়ন ডলার গুনতে হয়েছে তাকে। তিনি বিনিয়োগ করছেন নতুন একটি সোশ্যাল মিডিয়ায়। শটস অফ মি নামের এই নতুন মাধ্যমটি নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে উম্মেচিত হবে।

নতুন এই সামাজিক যোগাযোগের মাধ্যমের বিশেষত্ব হলো এটি টিনএজারদের জন্য বিশেষভাবে ডিজাইনকৃত। এই প্রকল্পের পেছনে যে কোম্পানিটি আছে তাদের জনপ্রিয় ব্রান্ড হচ্ছে রকলাইভ নামের সোশ্যাল মোবাইল গেইম। কোম্পানিটি জানায়, তাদের নতুন উদ্যোগে বিবার ১.১ মিলিয়ন ডলার বিনিয়োগ করেছে।

শুধু বিবারই নন, বক্সার সেলিব্রেটি ফ্লুড মেওয়েদার’সহ আরো কয়েকজন খ্যাতনামা ব্যক্তি শটস অব মি’তে বিনিয়োগ করছেন। সব মিলিয়ে এই উদ্যোগে এখন পর্যন্ত বিনিয়োগ হয়েছে ২.৭ মিলিয়ন ডলার।

রকলাইভ জানায়, তারা আগে থেকেই বিবারের সঙ্গে পরিচিত। তিনি তাদের সোশ্যাল গেইম ব্যবহার করতেন এবং এটা নিয়ে তাদের টুইটও করেছিলেন। টুইটারে বিবারের রয়েছে সাড়ে ৪৫ মিলিয়নের বেশি অনুসরণকারী। যা নতুন এই পণ্যের জন্য বড় সুবিধা। কোম্পানিটি এই সুবিধাও কাছে লাগাতে চাচ্ছে।

তারা জানান, এটি নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে এ্যাপ স্টোরে পাওয়া যাবে।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এমডি/নভেম্বর ০৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

বিজ্ঞান ও প্রযুক্তি এর সর্বশেষ খবর

বিজ্ঞান ও প্রযুক্তি - এর সব খবর