thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আন্তর্জাতিক নারী দিবসে ডিআরইউ’র র‌্যালি

২০১৭ মার্চ ০৮ ১৭:৪৯:৩৪
আন্তর্জাতিক নারী দিবসে ডিআরইউ’র র‌্যালি

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রতি বছরের মতো এবারও আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। দিবসটি উপলক্ষে বুধবার (৮ মার্চ) নারী সদস্যদের নিয়ে রাজধানীতে ‌র‌্যালি ও আড্ডার আয়োজন করে এই সাংবাদিক সংগঠন।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর নেতৃত্বে বুধবার বেলা ১১টায় সেগুন বাগিচাস্থ ডিআরইউ চত্ত্বর থেকে র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি মুক্তিযুদ্ধ জাদুঘরের সামনে দিয়ে, জাতীয় প্রেসক্লাব হয়ে পুনরায় ডিআরইউ চত্বরে এসে শেষ হয়।

র‌্যালি শেষে ডিআরইউ নেতৃবৃন্দ উপস্থিত সকল সদস্যকে গোলাপ ফুল দিয়ে আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানান। এদিন নারী সদস্যদের আড্ডায় ডিআরইউ চত্ত্বর ও বাগান ছিল উৎসবমুখর।

র‌্যালিতে ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জিলানী মিলটন, নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম হাসিব, হাবীবুর রহমান, সাখাওয়াত হোসেন (সুমন), মাইনুল হাসান সোহেল, মো. আনিসুল ইসলামসহ ডিআরইউ’র বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ এবং সংগঠনের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা ও আড্ডায় উপস্থিত সকল নারী সদস্যের জন্য টি শার্ট ও গিফ্ট এর ব্যবস্থা করা হয়।

(দ্য রিপোর্ট/কেএ/জেডটি/মার্চ ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর